ক্রমিক |
শিরোনাম |
ডাউনলোড |
1 |
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। |
 |
2 |
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা। |
 |
3 |
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। |
 |
4 |
তথ্য অধিকার আইন, ২০০৯ |
 |
5 |
তথ্য অধিকার (তথ্য প্রাপ্তি সংক্রান্ত) বিধিমালা, ২০০৯ |
 |
6 |
তথ্য অধিকার ( তথ্য সংরক্ষণ ও ব্যবস্থাপনা ) প্রবিধানমালা ২০১০ |
 |
7 |
তথ্য অধিকার ( অভিযোগ দায়ের ও নিস্পত্তি সংক্রান্ত ) প্রবিধানমালা, ২০১১ |
 |
8 |
তথ্য অধিকার ( তথ্য প্রকাশ ও প্রচার ) প্রবিধানমালা ২০১০ |
 |
9 |
test complaint law |
 |